New Phone Price BD https://www.newphonepricebd.com/2022/05/OnePlus%205G%20Price%20full%20specifications%20in%20Bangladesh%202022newphonepricebd.com.html

সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G কানেক্টিভিটির স্মার্টফোন OnePlus Nord CE 2 Lite 5G


 

সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G কানেক্টিভিটির স্মার্টফোন OnePlus Nord CE 2 Lite 5G
গত ২৮শে এপ্রিল OnePlus ভারতে তাদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G কানেক্টিভিটির স্মার্টফোন OnePlus Nord CE 2 Lite 5G লঞ্চ করেছিল। আজ অর্থাৎ ৩০শে এপ্রিল ফোনটি প্রথমবার ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.com) থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে। বিশেষত্বের কথা বললে, হাই-বাজেট সেগমেন্টের অধীনে আসা এই হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে প্যানেল, ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট, স্ন্যাপড্রাগন চিপসেট এবং ৮ জিবি পর্যন্ত র‌্যাম বিদ্যমান থাকছে। আবার এই ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৩০ মিনিটে ডিভাইসকে ৫০% চার্জ করতে সক্ষম বলে দাবি করেছে শেনজেন ভিত্তিক টেক সংস্থাটি। চলুন এবার সদ্য আগত OnePlus Nord CE 2 Lite 5G স্মার্টফোনের দাম, লভ্যতা ও ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

OnePlus Nord CE 2 এর দাম। 

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ২১,৯৯৯ টাকা। এই মডেলটিকে আজ থেকে ই-কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রথমবার কিনতে পারবেন গ্রাহকেরা।

OnePlus Nord CE 2 Lite 5G স্পেসিফিকেশন। 

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল LCD ডিসপ্লে দেওয়া হয়েছে৷ এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই নয়া ফোনে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনএস ১২.১ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। এক্ষেত্রে ওয়ানপ্লাস ২ বছরের জন্য মেজর অ্যান্ড্রয়েড আপডেট এবং ৩ বছরের সিকিউরিটি আপডেট বিনামূল্যে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। যাইহোক স্টোরেজ হিসাবে উক্ত ডিভাইসে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি মেমরি বর্তমান।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, সদ্য লঞ্চ হওয়া এই হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে অবস্থিত ক্যামেরা মডিউলে ট্রিপল ক্যামেরা ইউনিট দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকছে। কানেক্টিভিটির জন্য ওয়ানপ্লাসের এই স্মার্টফোনে, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক পাওয়া যাবে। পরিশেষে OnePlus Nord CE 2 Lite 5G ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি মাত্র ৩০ মিনিটের স্বল্প চার্জে ডিভাইসকে ৫০% পর্যন্ত চার্জ করতে সক্ষম।

আর-ও দেখুন

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?