New Phone Price BD https://www.newphonepricebd.com/2022/05/Pulsar-N250-F250-price-Bajaj%20Pulsar%20Price%20in%20Bangladesh.newphonepricebd.com.html

নতুন রঙে বাজারে এল বাজাজ পালসার


 

Bajaj Pulsar Price in Bangladesh.newphonepricebd.com

বাজাজ বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বাইক কোম্পানি। 

এই কোম্পানির প্রতিটি বাইক পার্শ্ববর্তী ভারতীয় বাজারে দারুণ ব্যবসা করছে এবং এই মুহূর্তে বাজাজ কোম্পানির প্রতিটি মোটরবাইক ভারতীয়দের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। তবে বাজাজ কোম্পানির সবচেয়ে জনপ্রিয় বাইক বাজাজ পালসার এখনও জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। বাজাজ পালসার শুধু ভারতেই নয় বাংলাদেশেও সমান জনপ্রিয়।

সম্প্রতি বাজাজ কোম্পানি সম্পূর্ণ ভিন্ন লুকে এই বাইকটি নিয়ে এসেছে। সম্প্রতি বাজাজ কোম্পানির BAJAJ PULSAR 250 বাইকের ক্যারিবিয়ান কালার সংস্করণ বাজারে এসেছে। রং পরিবর্তন করেছে বাজাজ কোম্পানি। যাইহোক, কিছু যান্ত্রিক বৈশিষ্ট্য পরিবর্তিত হয়নি। বাজাজ পালসার N250 এবং Bajaj Pulsar F250, নীল এবং কালো মোটরবাইকের সংমিশ্রণ, বাজারে ঝড় তুলতে শুরু করেছে। এই রঙের সংমিশ্রণটি খুবই আকর্ষণীয় এবং বাজাজ পালসারের এই দুটি নতুন বিকল্প এই মুহূর্তে ভারতীয় বাজারে অন্যতম আকর্ষণীয় বাইক হয়ে উঠেছে। এই বাইকের বডি প্যানেল সম্পূর্ণ নীল রঙে তৈরি। এই বাইকে হেডল্যাম্প কাউল, ফুয়েল ট্যাঙ্ক, ফ্রন্ট ফেন্ডার, ফেয়ারিং এবং রিয়ার প্যানেল দেওয়া হয়েছে। শরীরের এই সব অঙ্গ-প্রত্যঙ্গকে সাজানো হয়েছে নতুন রঙে। এছাড়াও বাইকের অ্যালয় হুইলে নীল স্ট্রাইপ দেওয়া হয়েছে। আপনি এই বাইকটি 249 cc সিঙ্গেল সিলিন্ডার অয়েল কুলড ইঞ্জিন সহ পাবেন। এই ইঞ্জিনের সাথে আপনি 24.1 হর্সপাওয়ার এবং 21.5 ন্যানোমিটার টর্ক পাবেন। এছাড়াও আপনি পালসারের ইঞ্জিনে 5 স্পিড ট্রান্সমিশন পাবেন। এই বাইকটি আপনার জন্য দুর্দান্ত মাইলেজ রয়েছে। N250 মডেল আপনাকে প্রতি লিটারে 45 কিলোমিটার পর্যন্ত ভ্রমণ করতে দেয়। অন্যদিকে, আপনি যদি F250 কিনবেন, এটি প্রতি লিটারে 40 কিলোমিটার দেবে। এই বাইকের দাম 1,43,60 টাকা (N-250) এবং 1,44,989 টাকা (F-250)।

আরও দেখুন 

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?