New Phone Price BD https://www.newphonepricebd.com/2022/05/Realme%20Smart%20TV%20X%20FHD%20Price%20in%20India%20full%20specifications%20newphonepricebd.com.html

Realme Smart TV X FHD Price in India full specifications newphonepricebd.com


 

Realme Smart TV X FHD Price in India full specifications newphonepricebd.com

বাজেট রেঞ্জে দুটি স্ক্রিন সাইজে নয়া স্মার্ট টিভি আনলো রিয়েলমি।

আজ অর্থাৎ ২য়ে, মে ভারতে Smart TV X FHD নামের একটি নতুন স্মার্ট টিভি সিরিজ লঞ্চ করলো Realme। সংস্থার এই লেটেস্ট টিভি সিরিজের অধীনে, ৪০-ইঞ্চি এবং ৪৩-ইঞ্চি সাইজের দুটি মডেল আত্মপ্রকাশ করেছে। ফিচার হিসাবে বেজেল-লেস ডিজাইনের সাথে আসা এই টেলিভিশন-দ্বয়ে, FHD রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল, কোয়াড-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট, ইন-বিল্ট ক্রোমকাস্ট, ১ জিবি র‌্যাম ও ৮ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। একই সাথে একটি ফুল-রেঞ্জ স্পিকার, টুইটার এবং ডলবি অডিও প্রযুক্তির সমর্থন সহ ২৪ওয়াটের কোয়াড স্টেরিও স্পিকারও বিদ্যমান থাকছে এই সিরিজের মডেলগুলিতে। সর্বোপরি, ‘স্মুথ গেমিং এক্সপিরিয়েন্স’ অফার করতে স্মার্ট টিভি দুটিতে অটো লো লেটেন্সি মোড (ALLM) উপলব্ধ। চলুন এবার Realme Smart TV X FHD সিরিজের দাম, লভ্যতা ও ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।   

Realme Smart TV X FHD সিরিজের দাম, লভ্যতা 

ভারতে রিয়েলমি স্মার্ট টিভি এক্স এফএইচডি সিরিজ অন্তর্গত ৪০ ইঞ্চি মডেলের দাম ২২,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আর ৪৩ ইঞ্চি মডেলটির দাম থাকছে ২৫,৯৯৯ টাকা। 

Realme Smart TV X FHD স্পেসিফিকেশন 

আগেই বলেছি, রিয়েলমি স্মার্ট টিভি এক্স এফএইচডি সিরিজের অধীনে ৫.৬৭মিমি পুরু বেজেল পরিবেষ্টিত ৪০ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি ডিসপ্লে সাইজের দুটি মডেল পাওয়া যাবে। সেক্ষেত্রে, স্মার্ট টিভি দুটি, ফুল এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) LED ডিসপ্লে প্যানেল সহ এসেছে, যা বর্ধিত ব্রাইটনেস কালার স্যাচুরেশন অফার করতে HLG এবং HDR10 ফর্ম্যাট সাপোর্ট করে। অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, সিরিজ অধীনস্ত মডেলগুলিতে কর্টেক্স এ৫৫ কোর সহ একটি অনির্দিষ্ট মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর কনটেন্ট সংরক্ষণের জন্য এতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ আছে। Realme Smart TV X FHD সিরিজের উভয় মডেলই অ্যান্ড্রয়েড ১১ টিভি ওএস দ্বারা চালিত। ফলে এই টিভি গুলিতে গুগল প্লে স্টোরের মাধ্যমে অ্যাপ ইনস্টল ও অ্যাক্সেস করা যাবে। অডিও ফ্রন্টের কথা বললে, ডলবি অডিও টেকনোলজি, ফুল রেঞ্জ স্পিকার, একটি টুইটার সহ ২৪ ওয়াট কোয়াড স্টেরিও স্পিকারের সমর্থন পাওয়া যাবে এই টিভি সিরিজ। এছাড়া এতে ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং ওয়ান-টাচ গুগল অ্যাসিস্ট্যান্টের সাপোর্টও উপলব্ধ থাকছে। আর সংস্থার দাবি অনুসারে, Realme Smart TV X FHD সিরিজের স্মার্ট টিভি দুটি স্মুথ গেমিংয়ের জন্য অটো লো লেটেন্সি মোড (ALLM) অফার করবে।


পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?