New Phone Price BD https://www.newphonepricebd.com/2022/05/redmi-10-power-ram-newphonepricebdcom.html

Redmi 10 Power ১১ জিবি RAM এর দাম ১৫ হাজার টাকার কম।newphonepricebd.com


 

Redmi 10 Power ১১ জিবি RAM এর দাম ১৫ হাজার টাকার কম।newphonepricebd.com

Redmi 10 Power এর, দাম ১৫ হাজার টাকার কম

Redmi 10 Power গত মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হয়েছিল। তবে ফোনটি কবে থেকে পাওয়া যাবে তা লঞ্চ ইভেন্টে কোম্পানি জানায়নি। কিন্তু আজ থেকে Xiaomi-র অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) ও হোম স্টোর থেকে Redmi 10 Power এর সেল শুরু হয়েছে। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকার কাছাকাছি। তাই যারা হাই বাজেট রেঞ্জের ফোন খোঁজ করছেন, তাদের জন্য রেডমির এই নয়া ডিভাইস উপযুক্ত বিকল্প হতে পারে। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ পাওয়ারের ব্যাটারি।

Redmi 10 Power এর দাম

রেডমি ১০ পাওয়ার স্মার্টফোনের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি দুটি কালার অপশনের সাথে এসেছে – পাওয়ার ব্ল্যাক এবং স্পোর্টি অরেঞ্জ।

Redmi 10 Power স্পেসিফিকেশন, ফিচার

রেডমি ১০ পাওয়ার স্মার্টফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে, যা ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। ওয়াটার ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে এফ/২.০ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার রেডমি ১০ পাওয়ার ফোনের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার: এফ/১.৮) এবং ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স (অ্যাপারচার: এফ/২.৪)।

Redmi 10 Power ফোনে পারফরম্যান্সের জন্য অ্যাড্রেনো ৬১০ জিপিইউ সহ অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। এই ফোনে ৩ জিবি পর্যন্ত অতিরিক্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Redmi 10 Power ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে (রিটেল বক্সে ১০ ওয়াট চার্জার থাকবে)। স্মার্টফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, জিপিএস/এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। সিকিউরিটির জন্য এতে রিয়ার-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে।

আরও দেখুন 


পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?